• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ভৈরব উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র কমিটি ভেঙ্গে নতুন আহ্বায়ক কমিটি

ভৈরব উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র
কমিটি ভেঙ্গে নতুন আহ্বায়ক কমিটি

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরব উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র কমিটি ভেঙ্গে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি শরীফুল আলম ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে পুরনো কমিটি ভেঙ্গে দেয়া হয়।
ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মো. রফিকুল ইসলামকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলামকে সদস্য সচিব করে ৭৫ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন মো. আবুল বাশার, মো. মোস্তফা কামাল, মো. সাইফুল হক, মো. নূরুজ্জামান ও মো. মাসুম বিল্লাহ।
এছাড়া পৌর বিএনপি সভাপতি হাজী মো. শাহিন’ কে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমানকে সদস্য সচিব করে ৭৮ সদস্য বিশিষ্ট আরেকটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির
যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন ১০ জন। তারা হলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, নজরুল ইসলাম সরকার, আক্তারুজ্জামান, জসীম উদ্দিন, কবীর আহমেদ বকশী, মুজিবুর রহমান (মজু), আসলাম মোল্লা, মো. জোসেফ খান, হাজী সোলায়মান, ও জাকারিয়া ফারুক।
বিএনপি’র নির্ভরযোগ্য একটি সূত্রে জানা যায়, ভৈরব ও কুলিয়ারচর উপজেলা ও পৌর কমিটি ভেঙে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় বিএনপির নির্দেশ মোতাবেক সারা দেশে মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দেয়া হচ্ছে। এটা বিএনপি’র চলমান প্রক্রিয়া বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *